Wednesday , October 28 2020
আত্মহত্যা

ঋণের চাপে শিক্ষকের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় আব্দুল মজিদ (৫০) নামে এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পীরব এলাকায় ওই শিক্ষকের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আব্দুল মজিদ শিবগঞ্জ উপজেলার পীরব ইউনিয়নের মুগইল গ্রামের রহিম বখসের ছেলে। তিনি উপজেলার গোবিন্দপুর দাখিল মাদরাসার শরীরচর্চা বিভাগের শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মজিদের স্ত্রী সারিয়াকান্দি উপজেলার উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তিনি স্ত্রী-সন্তানসহ বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সোমবার তিনি গ্রামের বাড়ি মুগইলে আসেন। রাতের খাবার খেয়ে সবাই ঘুমাতে চলে যান। ভোরে ফজরের নামাজ পড়তেও যান মজিদ। এরপর সকালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্বজন ও স্থানীয়রা দাবি করেন, আব্দুল মজিদের অনেক টাকা দেনা ছিলেন। বিভিন্ন সময় পাওনাদাররা টাকার জন্য তাকে চাপ দিচ্ছিলেন। এ দেনার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান  জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। সেইসঙ্গে মজিদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

প্রাইভেট কার থেকে ছেলেকে নামিয়ে মাকে ধর্ষণ!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুর মহানগরীর কাশিমপুরে প্রাইভেট কারে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *