Monday , January 18 2021
প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

কুমিল্লায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

কুমিল্লার ব্রা‏‏হ্মণপাড়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিয়োগে মো. হাকিম ওরফে আদর (১৮) নামের এক তরুণকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে। উপজেলার বড়ধুশিয়ার গ্রামের নুরুন্নবীর ছেলে হাকিম ওরফে সোহাগ তাকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। ওই ছাত্রী গত বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয়ের অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাস্তা থেকে ছাত্রীকে তুলে নিয়ে যান হাকিম। এরপর তাকে ব্রা‏হ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থানে আটকে রেখে ধর্ষণ করেন হাকিম।

গত সোমবার বিকেলে হাকিম একটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে কুমিল্লায় যাওয়ার পথে ওই ছাত্রীর স্বজন ও পুলিশ ব্রা‏হ্মণপাড়ার হরিমঙ্গল বাজার এলাকায় হাকিমকে আটক করেন। সেখান থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে মো. হাকিম ওরফে আদরের বিরুদ্ধে গত সোমবার রাতে ব্রা‏হ্মণপাড়া থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

ব্রা‏হ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হক বলেন, আজ মঙ্গলবার দুপুরে স্কুলছাত্রী কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দণ্ডবিধির ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। গ্রেপ্তার মো. হাকিমকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Check Also

প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন

প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী

প্রতি উপজেলায় ৭ লাখ ডোজ ভ্যাকসিন রাখার ব্যবস্থা রাখা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *