Thursday , October 29 2020
প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

প্রাইভেট কার থেকে ছেলেকে নামিয়ে মাকে ধর্ষণ!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুর মহানগরীর কাশিমপুরে প্রাইভেট কারে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরের জিরানী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেট কারচালক পিন্টু মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু গাজীপুরের কালিয়াকৈরের নাওলা গ্রামের আব্দুল বারেকের ছেলে।

নির্যাতিতা পার্লার কর্মী জানায়, প্রাইভেট কার ভাড়া নিয়ে যাতায়াতের সুবাদে চালক পিন্টুর সাথে তার পরিচয়। বৃহস্পতিবার দুপুরে তিনি আট বছরের ছেলেকে নিয়ে পিন্টুর প্রাইভেট কারে ঘুরতে বের হন। চন্দ্রা-নবীনগর সড়কে জিরানী এলাকায় গিয়ে ছেলেকে একটি দোকানে নামিয়ে রেখে তাকে একটি নির্জন স্থানে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে পিন্টু। তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে তাকে নামিয়ে দিয়ে প্রাইভেট কার নিয়ে পিন্টু দ্রুত পালিয়ে যায়। পরে তিনি কাশিমপুর থানায় পিন্টুর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন।

জিএমপি কাশিমপুর থানার ওসি মাহবুব-এ-খোদা জানান, অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে পিন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Check Also

গৃহবধূকে কামড়ে ক্ষতবিক্ষত

শিশুকন্যাকে যৌন নির্যাতন : মায়ের করা ধর্ষণ মামলায় বাবা গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি: বরগুনায় চার বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *