Monday , August 30 2021

মিঠাপুকুরে গৃহবধূ ধর্ষণে থানায় মামলা

মিঠাপুকুর সংবাদদাতা:রংপুরের মিঠাপুকুরে দুই ভাবির সহযোগিতায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।ধর্ষণের অভিযোগে জবেদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে।

জানা গেছে, প্রথমবার ধর্ষণের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়।ধর্ষণের স্বীকার গৃহবধূর স্বামী ঢাকায় থাকেন। উপায়ন্তর না দেখে পুরো বিষয়টি ঢাকায় স্বামীকে খুলে বলেন ওই গৃহবধূ। স্বামী ঢাকা থেকে এসে এ বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন। এরই মাধ্যমে বিচারের নামে টাকা দিয়ে ঘটনাটি মীমাংসার চেষ্টা চালায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।
গতকাল রোববার রাতে ঘটনার শিকার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেন। এর আগেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তককে জবেদুলকে আটক করেন।

ইউপি সদস্য মো. খোরশেদ আলী জানান,এই ঘটনায় যারা মীমাংসার চেষ্টা করেছে এবং অর্থ লেনদেন করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান তিনি।

পুলিশ আরো জানায়, ‘মামলার পর সোমবার (৩০ আগস্ট) আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।এ ঘটনায় অভিযুক্তদের খুঁজছে পুলিশ।’

Check Also

অক্টোবর থেকে খুলছে বিশ্ববিদ্যালয়

নিউজ ডেস্ক:আগামী ১৭ অক্টোবর থেকে পাবলিক বিশ্ববিদ্যালয় খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এর আগে টিকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *