Monday , August 23 2021

নিজে সচেতন নেই,অন্যকে সচেতনতার পাঠ দিচ্ছেন হলদিবাড়ীর আইসি

নিজস্ব প্রতিবেদক,(হলদিবাড়ী)কোচবিহার:করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন সময়ে প্রশাসনিক আধিকারিকদের মাঠে নামতে দেখা গেছে। এমনকি মাস্ক না পড়ার জন্যেও মহকুমার বিভিন্ন জায়গায় পথ চলতি মানুষ সহ, বাইক আরোহীদের ফাইন করার মত ঘটনাও আমাদের অজানা নয়।

রাখি বন্ধন উৎসব উপলক্ষে আজ (রবিবার) হলদিবাড়ি কালীবাড়ি মোড়ে হলদিবাড়ি পুলিশের পক্ষ থেকে পথ চলতি মানুষদের সেফ ড্রাইভ সেফ লাইফ সম্পর্কে সচেতন করা হয় । এর পাশাপাশি এদিন সেখানে পথ চলতি মানুষদের রাখি পরিয়ে সচেতনার বার্তা দেন হলদিবাড়ী থানার আই.সি দাওগে গ্যাৎসো ভুটিয়া ।

হলদিবাড়ি শহরের মত একটি গুরুত্বপূর্ণ জায়গায় যেখানে আই.সি দাওগে গ্যাৎসো ভুটিয়া নিজে উপস্থিত থেকে সকলকে সচেতনতার বার্তা দিচ্ছেন সেখানে তাকেই দেখা গেলো মাস্ক ছাড়াই রাস্তায় রাখি বন্ধন এর পাশাপাশি সচেতনতার পাঠ দিতে।

যেখানে আইসি নিজেই সচেতন নন সেখানে দাঁড়িয়ে অন্যকে সচেতনতার পাঠ দেওয়াটা কি একপ্রকার বোকামি নয় ? প্রশ্ন উঠছে জেলা জুড়ে।

এই বিষয়ে প্রশ্ন করা হলে মেখলিগঞ্জের এস.ডি.পি.ও অলোক রঞ্জন মুন্সী জানাচ্ছেন ‘হয়তো বা মাস্কটি খুলে গেছে বা পরে গেছে,এমনকি ছিড়েও যেতে পারে। ইচ্ছে করে তো কেউ এরকম করবে না।’

Check Also

সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্ত পুরোপুরি ঠিক ছিল: বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক:আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্ত পুরোপুরি ঠিক ছিল বলে মনে করেন মার্কিন প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *